শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ১২:২০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
পাথরঘাটায় জেলেদের মাঝে ৬৫ দিনের অবরোধের চাল বিতরন

পাথরঘাটায় জেলেদের মাঝে ৬৫ দিনের অবরোধের চাল বিতরন

dynamic-sidebar

বাবু সুমন চন্দ্রশীল : ৬৫ দিনের জেলেদের গভীর সমুদ্রে মাছ শিকারের নিশেধাজ্ঞার জন্য জেলেদের মাঝে ৪০ কেজি করে চাল ভিতরন শুরু করেছে বরগুনার পাথরঘাটায়।

আজ বৃহস্পতিবার (৩০ মে) বেলা ১২টার দিকে পাথরঘাটা উপজেলা খাদ্যগুদামের সামনে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ুন কবির এ চাল ভিতরন উদ্বোধন করেন। এসময় সাংবাদিক ও পাথরঘাটা উপজেলা মৎস্য দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পাথরঘাটা উপজেলা মৎস্য দপ্তরের সূত্রে জানা গেছে, পাথরঘাটা উপজেলায় মোট মোট ১৪ হাজার ৩শ ৫০জন রয়েছে, আর এ জেলেদের প্রত্যেককে ৪০ কেজি করে চাল বিতরনের ব্যবস্থা করেছে সরকার।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হুমায়ুন কবির জানান, গভীর সমুদ্রে জেলেদের ৬৫ দিনের ইলিশসহ সকল মাছ আহরণ নিষিদ্ধ থাকায় সরকারী তালিকাভুক্ত প্রত্যেক জেলেকে ৪০ কেজি করে চাল দেবে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net